Ready Cotton is a trusted online fashion clothing store with the best quality and prices: Shirts, T-shirts, Gabardines, Polo shirts, Cargo, Trousers, Jeans , Shorts.

মেন্স ফুল হাতা শার্ট

মেন্স ফুল হাতা শার্ট

Casual Shirt for Men

এক কালার ফরমাল শার্ট

ছেলেদের এক কালার শার্ট ,অক্সফোর্ড কটন ফেব্রিক্স এর এক কালার ফরমাল শার্ট তৈরি করা হয়েছে, শার্ট গুলো খুব সুন্দর  দেখতে এবং খুবি আরামদায়ক প্রিমিয়াম কোয়ালিটির সফট ফেব্রিক্স ফর্মাল এবং ক্যাজুয়াল ব্যাবহারের জন্য উপযোগী । কালার এবং ফেব্রিক্স ১০০% গ্যারান্টি বেস্ট প্রাইজে এই সুন্দর ফুল স্লিভ শার্টটি পেয়ে যাচ্ছেন শুধুমাত্র readycotton.com থেকে সাথে সারা দেশে পাচ্ছেন ক্যাশ অন ডেলিভারি সুবিধা । আমাদের ফেরিক্স কোয়ালিটি সবার থেকে সেরা রঙ ডিজাইনের জন্য, আমরা প্রতিটি প্রডাক্ট কোয়লিটি নিশ্চিত করে বিক্রি করি তার সাথে আছে স্বচ্ছ রিটার্ন পলিসি এবং দেশের যেকোনো স্থানে হোম ডেলিভারির সুযোগ, কোয়ালিটি নিশ্চিত রেখে সর্বনিম্ন দাম । 

এক কালার শার্ট সাদা আমাদের এক রঙের কটন ক্যাজুয়াল শার্টগুলি অক্সফোর্ড কটন ফ্যাব্রিক দিয়ে তৈরি অত্যন্ত আকর্ষণীয় এবং আরামদায়ক। শার্টগুলি বিভিন্ন রঙের হয়ে থাকে যেমনঃ লাল (Red),সবুজ (Green), নীল (Blue), হলুদ (Yellow), কালো (Black), সাদা (White), বেগুনি (Purple), গোলাপি (Pink), ককো (Brown), কাঁঠালি (Orange), আকাশি (Sky Blue), গ্রে (Gray), মেজেন্টা (Magenta), ক্যামেল (Camel), গোল্ডেন (Golden), ওলিভ (Olive)

এই অসাধারণ শার্টগুলির অক্সফোর্ড কটন ফ্যাব্রিক সবচেয়ে উচ্চ মানের তৈরি করা হয়েছে, যা শার্টগুলির কমফর্ট এবং অনেক দিন ব্যাবহার করা যায়। শার্টের এক্সেসসরিস এবং বাটনগুলির  অত্যাধুনিক ডিজাইনের, যা শীতকালে এবং  গরম কালে ব্যাবহার উপযোগী ।  

আমাদের কটন ক্যাজুয়াল শার্টগুলি সবচেয়ে উচ্চ মানের মানসম্মত মূল্যে পাওয়া যাচ্ছে, যা আপনার ক্রয় বাজেটের মদ্ধেই আছে।